[PDF] মুকাশাফাতুল কুলুব (১ম ও ২য় খণ্ড ‍একত্রে) | Mukashafatul Kulub by Mostafizur Rahman (পিডিএফ)

মুকাশাফাতুল কুলুব এর রচিয়াতা কে ইমাম গাজ্জালীর বই ডাউনলোড pdf ইমাম গাজালীর বই কুতুল কুলুব কুতুল কুলুব pdf আল হিদায়া pdf download   Mukashafatul Kulub

মুকাশাফাতুল কুলুব (১-২ খণ্ড ‍একত্রে)
by মোস্তাফিজুর রহমান , হুজ্জাতুল ইসলাম ইমাম গাযযালী রহ. , শায়খুল হাদীস এ. এন. এম. মোস্তাফিজুর রহমান (অনুবাদক) , হাফেজ মাওলানা আবু নায়ীম (সম্পাদক)

Mushakafatul Kulub eBook Specification

Title মুকাশাফাতুল কুলুব (১-২ খণ্ড ‍একত্রে) ‍সাদা
Author মোস্তাফিজুর রহমান
Publisher সোলেমানিয়া বুক হাউস
Quality 📂 Google Drive PDF Link DOWNLOAD 1

DOWNLOAD 2

Edition 1st Published, 2013
Number of Pages 362
Country বাংলাদেশ
Language বাংলা

মহান আল্লাহ এমন এক অপূর্ব ফেরেশতা সৃষ্টি করেছেন , যার বিরাটাকার দেহের এক প্রান্ত মাশরিকে আর অপর প্রান্ত মাগরিবে , মাথা আরশের সন্নিকটে এবং পদযুগল সাত তবক যমীন পর্যন্ত বিস্তৃত । তাকে এমন পাখা ও ডানা প্রদান করা হয়েছে , যা সমগ্র বিশ্ব জুড়ে বিস্তৃত । 

আমার উম্মতের মধ্যকার কোন পুরুষ বা নারী যখন আমার প্রতি দরূদ শরীফ পাঠ করে , তখন মহান আল্লাহ সে ফেরেশতাকে এ মর্মে নির্দেশ প্রদান করেন , সে যেন আরশে আযীমের নীচে অবস্থিত “ নূরের সাগরে ” ডুব দেয় । সে আল্লাহর নির্দেশে উক্ত নূরের সাগরে ডুব দিয়ে এবং বের হয় তার সর্বশরীর ঝাড়া দেয় । ফলে তার অসংখ্য পাখা হতে অগণিত পানিবিন্দু ঝরে পড়ে । 

তখন আল্লাহ তা'আলা তাঁর কুদরতে উক্ত ফেরেশতার শরীর থেকে ঝরে পড়া প্রতিটি বিন্দু হতে এক একজন ফেরেশতা সৃষ্টি করেন । যারা কিয়ামত পর্যন্ত উক্ত দরূদ পাঠকারী ব্যক্তির জন্য গুনাহ মা'ফীর দো'আ করতে থাকে । এ প্রসঙ্গে জনৈক বুজুর্গ বলেন , দেহের স্বাস্থ্য নির্ভর করে স্বল্প আহারের উপর । আত্মার শান্তি নির্ভর করে পাপকার্য পরিত্যাগ করার উপর । আর দ্বীন ও ঈমানের স্থায়িত্ব নির্ভর করে হুযুর পাক ( সঃ ) -এর প্রতি দরূদ পাঠের উপর । মহান আল্লাহর বাণী-
অর্থঃ হে ঈমানদারগণ ! তোমরা আল্লাহকে ভয় কর ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ