ইসলামের চার মহীয়সী নারীকে নিয়ে নতুন বই

চার মহীয়সী নারীকে নিয়ে নতুন বই



এবারের বইমেলায় দারুত তিবইয়ানের চমক: মহীয়সী নারী সিরিজ। এই সিরিজটি শুরু হচ্ছে চার জন মহীয়সী নারীর জীবনী দিয়ে। খাদিজা, আয়েশা, ফাতেমা রাদ্বিয়াল্লাহু আনহুন্না, এবং মারইয়াম (আ.)। প্রথম দুজন নবীজি (সা.)-এর প্রিয় সহধর্মিণী, তৃতীয়জন তাঁর প্রিয় মেয়ে এবং তৃতীয় জন ঈসা (আ.)-এর মা। চার জনকে নিয়েই দারুত তিবইয়ান এবারের বইমেলায় নিয়ে আসছে চারটি চমৎকার বই:
.
👉🏻 উম্মুল মুমিনিন মহীয়সী খাদিজা রাদি.
— ইবরাহিম মুহাম্মাদ হাসান এবং এনামুল করীম ইমাম রচিত এই বই থেকে জানতে পারবেন খাদিজা (রাদ্বি.)-এর জন্ম থেকে মৃত্যু পর্যন্ত। তাঁর কুরবানির সুদীর্ঘ, উদ্দীপ্ত ইতিহাস, দাওয়াতি কাজে নবীজির পাশে দাঁড়ানোর গল্প সহ অনেক গল্প। 
.
👉🏻 উম্মুল মুমিনিন মহীয়সী আয়েশা রাদি.
— নবীজির একমাত্র কুমারী স্ত্রী আয়েশা। তাঁর জন্ম, শিক্ষা, বিয়ে, ইসলামের জন্য ত্যাগস্বীকার, জ্ঞানের গভীরতা সহ ইত্যাদি উঠে এসেছে বইটির লেখক শাইখ সাঈদ রামাদান আল-বুতির কলমে।
.
👉🏻 মহীয়সী ফাতেমা রাদি.
— শাইখ আবদুর রউফ আল-মুনাবি রচিত এই গ্রন্থে উঠে এসে নবীজির প্রিয় কন্যা ফাতেমা রাদি. এর জীবন ও গল্প। আলী (রাদ্বি.)-এর সাথে তার সাংসারিক জীবন, তাকে নিয়ে মুসলিম বিদ্বেষীদের অপবাদ, ফিতনার সময়ের যুদ্ধ সহ সকল ক্ষেত্রে তার ভূমিকা—ইত্যাদি আলোচনা এই বইতে পাঠকরা পাবেন। 

👉🏻 মহীয়সী মারইয়াম (আ.)
— ড. আলি মুহাম্মদ সাল্লাবি রচিত এই গ্রন্থে উঠে এসেছে মহীয়সী মারইয়াম (আ.) জীবন ও গল্প। তাকে ঘিরে নাসারাদের মিথ্যাচারের জবাবও এতে রয়েছে। 
.
চার জনের জীবনীতেই রয়েছে আমাদের মা-বোনদের জন্য অনেক শিক্ষা। 
.
বলে রাখি, বইগুলো ওয়াফিলাইফে পাবেন ৫০% ছাড়ে! অ্যাপ থেকে অর্ডার করার সময় app03 কুপন কোড ব্যবহার করলে ৩% আরও অতিরিক্ত ছাড়!
.
এছাড়া ওয়াফিলাইফ-আসলাফ একাডেমি বইমেলা উপলক্ষে অর্ডার করলে:

— বিকাশ পেমেন্টে ১০% ক্যাশব্যাক! পুরো ক্যাম্পেইনে ১০০ টাকা পর্যন্ত! 
— ৪৯৯ টাকার অর্ডারে Bookworm's Gadget এর পক্ষ থেকে ১টি পকেট নোটবুক ফ্রি! (৬-৯ ফেব্রুয়ারি)
.
এগুলো ছাড়াও আছে আছে আরও দারুন দারুন অফার! 

বিস্তারিত জানতে ক্লিক করুন 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ